| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের শক্ত হাতে দমন করার আহ্বান ইসলামী আন্দোলনের


বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের শক্ত হাতে দমন করার আহ্বান ইসলামী আন্দোলনের


রহমত নিউজ     13 August, 2024     09:45 AM    


ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারি ডা. শহীদুল ইসলাম বলেছেন, একটি চিহ্নিত গোষ্ঠী দেশে নতুন করে বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছে। শত শত মায়ের বুক খালি, লাখো ছাত্র-জনতার ত্যাগ ও কোরবানির বিনিময়ে একটি ফ্যাসিস্ট খুনি থেকে অর্জিত আমাদের নতুন স্বাধীনতা ম্লান করার হীন ষড়যন্ত্রে লিপ্ত। তাদরকে শক্ত হাতে দমন করতে হবে।

সোমবার (১২ আগস্ট) ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের  উদ্যোগে পল্টন, বংশাল, চকবাজার ও ওয়ারী থানায় দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের সাথে সৌজন্য সাক্ষাত শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি উপরোক্ত কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, নগর প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা মুহাম্মদ মাকসুদুর রহমান, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক এম এম শোয়াইব, মুফতি আবদুল আহাদ, হাজি শাহ আলম, হাজী জহিরুল ইসলাম, মাওলানা গোলামুর রহমান, আল-আমিন সিদ্দিকী, কবির হোসেন, হাজী ফজলুর রহমান, মাহবুবুর রহমান প্রমুখ।

ডা. শহীদুল ইসলাম আরও বলেন, অন্তর্র্বতীকালীন সরকারের কাছে ছাত্র-জনতার প্রত্যাশা অনেক। সবাইকে নিয়ে একসাথে কাজ করলে দ্রুততম সময়ের মধ্যেই দেশ পূর্ণ স্বাভাবিক অবস্থা ফিরে আসবে এবং জনমনে স্বস্তি ফিরে আসবে। আমরা সুন্দর একটি বাংলাদেশ চাই। সাম্প্রদায়িক সম্প্রীতির এই বাংলাদেশে কোনো উগ্রবাদের ঠাই হবে না ইনশাআল্লাহ।

এ সময় নেতৃবৃন্দ ক্ষতিগ্রস্ত থানা পরিদর্শন করেন ও আহত পুলিশ সদস্যদের আহত পুলিশ সদস্যদের প্রতি সহমর্মিতা জানান এবং পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।